Mallikarjun Kharge: হায়দরাবাদে মহিলা ভোটারদের বোরখা তুলে পরিচয় নিয়েছে বিজেপি প্রার্থী! লোকসভা নির্বাচন নিয়ে গুরুতর অভিযোগ খাড়গের

চতুর্থ দফার ভোট সবেমাত্র শেষ হয়েছে। এবারের নির্বাচন নিয়ে যথেষ্ট আশাবাদী কংগ্রেস বা ইন্ডিয়া জোট। তবে এরমধ্যেও বিরোধী শিবিরের তরফ থেকে একাধি অভিযোগ উঠে আসছে বিজেপির বিরুদ্ধে। এমনকী বুধবার কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গের (Mallikarjun Kharge) অভিযোগ, হায়দরাবাদে বিজেপি প্রার্থী নাকি বোরখা তুলে সাধারণ ভোটারদের মুখ দেখে পরিচয় পরীক্ষা করেছে।

এদিন সাংবাদিক সম্মেলনে খাড়গে বলেছেন, "দেশের গনতন্ত্র থাকা গুরুত্বপূর্ণ। দেশের ভবিষ্যত, গনতন্ত্র, সংবিধান রক্ষা সকলকে করতে হবে। তা না হলে দেশজুড়ে দাসত্ব ব্যবস্থা চালু হয়ে যাবে। গনতন্ত্র না থাকলে দেশে স্বৈরাচারি ব্যবস্থা একনায়কতন্ত্র চালু হবে। যার ফলে আপনি আপনার মতপ্রকাশ পর্যন্ত করতে পারবেন না। বিজেপির নেতারা বিরোধীদের মনোনয়ন জমা দিতে দিচ্ছে না।  ভোটকেন্দ্রে বিরোধী দলের এজেন্টদের বসতে দিচ্ছে না। এভাবে ভোটপ্রক্রিয়া চললে গনতন্ত্র রক্ষা দায় হয়ে যাবে। এই ভোটকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন কীভাবে বলা যায়"?

যদিও এত অভিযোগ তোলার পরেও নিজেদের জয় নিয়ে যথেষ্ট আশাবাদী কংগ্রেস শিবির। এদিন খাড়গে বলেন, "চতুর্থ দফার ভোট হওয়ার পর আমরা জনগনের স্বতঃস্ফূর্ত সমর্থন পেয়েছি। আমরা এক হয়ে লড়ছি এবং ভবিষ্যতেও লড়ব। আমরা যথেষ্ট আশাবাদী যে ২৪-এর নির্বাচনে জোট এগিয়ে থাকবে এবং বিজেপির পিছিয়ে থাকবে"।