Delhi: গুরুগ্রামে ভয়াবহতা, চাকরির টোপ দিয়ে মাদক খাইয়ে গাড়ির মধ্যে তরুণীকে ধর্ষণের অভিযোগ
Rape Representational Image (Photo Credit: File photo)

দিল্লি, ১৪ ফেব্রুয়ারি: ফের ভয়াবহ ধর্ষণের ঘটনা দিল্লিতে (Delhi)। এবার এক মহিলা তথ্য প্রযুক্তি কর্মীকে ডেকে নিয়ে তাঁকে মাদক খাইয়ে, ধর্ষণের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, বছর ২৭-এর ওই মহিলা তথ্য প্রযুক্তি কর্মীকে সম্প্রতি গুরুগ্রামের (Gurugram) একটি শপিং মলের গাড়ি পার্কিংয়ে ডাকা হয়। এরপর মাদক মেশানো পানীয় খাইয়ে, গাড়ির মধ্যেই ধর্ষণ (Rape) করা হয় বলে অভিযোগ। নির্যাতিতা তরুণীর অভিযোগ, তিনি চাকরি খুঁজছিলেন। ফলে অনলাইনের মাধ্যমে তাঁর সঙ্গে পরিচয় হয় তুষার শর্মা নামে এক ব্যক্তির। তুষারই তাঁকে গত শনিবার ইন্টারভিউয়ের জন্য গুরুগ্রামের সাহারা মলে ডাকেন। ইন্টারভিউয়ের ডাক পেয়ে সমস্ত নথি নিয়ে শনিবার দুপুর ১টা নাগাদ তুষারের সঙ্গে দেখা করেন ওই তরুণী।

সাহারা মলে গেলে, তুষার শর্মা তাঁকে গাড়ি পার্কিংয়ের বেসমেন্টে নিয়ে যান। এরপর মাদক মেশানো জল খাইয়ে অজ্ঞান করে তাঁর উপর অত্যাচার চালানো হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, জ্ঞান ফেরার পর তুষার তাঁকে হুমকি দেন। এই ঘটনার কথা কেউ জানলে, তাঁকে প্রাণে মেরে ফেলা হবে বলেও হুমকি দেন তুষার শর্মা। পুলিশি বয়ানে এমনই জানান গুরুগ্রামের ওই তরুণী।

আরও পড়ুন: Woman Raped At New Delhi Railway Station: নিউ দিল্লি স্টেশনে মহিলাকে ধর্ষণ, গ্রেফতার রেলের ৪ কর্মী

পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারা অনুযায়ী অভিযোগ দায়ের করেছে। পাশাপাশি এওই শপিং মলের সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ অভিযুক্তর খোঁজ শুরু করেছে বলে খবর।