Delhi Police arrested teenager wanted for murder: ছেলেকে খুনের সুপারি দিয়েছিল বাবা! মুম্বই থেকে গ্রেফতার  ১৮ বছরের যুবক
প্রতীকী ছবি (Photo Credit: Twitter@ians_india)

নিজের ছেলেকে খুন করতে চেয়েছিল বাবা। কিন্তু কাকপক্ষীতে যাতে টের না পায় সেই জন্য তিন যুবককে সুপারি দিয়েছিল ওই ব্যক্তি। গত ৭ মার্চ দিল্লির (Delhi) টিগরি এলাকায় গৌরব নামে ওই যুবককে খুন করে গা ঢাকা দিয়েছিল ৩ অভিযুক্ত। এই ঘটনার কয়েকদিন পরেই সাহিল এবং অভিষেক নামে দুই যুবককে গ্রেফতার করে দিল্লির ক্রাইম ব্রাঞ্চ। কিন্তু এতদিন ধরে পলাতক ছিল অন্যতম অভিযু্ক্ত লক্ষ্য ওরফে অঙ্কুশ।

তবে গত বৃহস্পতিবার মুম্বই থেকে গ্রেফতার করা হয় ওই যুবককে। জানা যাচ্ছে, মুম্বই পুলিশের তরফ থেকে দিল্লি ক্রাইম ব্রাঞ্চের কাছে খবর আসে লক্ষ্যকে মুম্বইয়ের বাত্রা হাসপাতালের সামনে দেখা গেছে। এই খবর পেতেই জাল বেছায় তদন্তকারী আধিকারিকরা। অবশেষে সেই জালে জরিয়ে গ্রেফতার হয় লক্ষ্য। জানা যাচ্ছে, ওই এলাকায় ওর দিদির বাড়ি। তাঁর সঙ্গে দেখা করতে এসেই গ্রেফতার হয় সে। গ্রেফতারির পর সে নিজের দোষ শিকার করে লক্ষ্য।

প্রসঙ্গত, গত ৭ মার্চ দিল্লির টিগরি এলাকায় গৌরবের ওপর রড এবং কাঁচি দিয়ে হামলা করে তিন যুবক। ঘটনাস্থল থেকে স্থানীয় বাসিন্দারা যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে গৌরবেব বাবাই এই ঘটনার মাস্টারমাইন্ড। সেই ওই যুবকদের সঙ্গে পরিকল্পনা করে নিজের জেলেকে হত্যা করেছিল। এবং এই ঘটনা ঘটানোর জন্য ৭৫ হাজার টাকাও দেওয়া হয়েছিল লক্ষ্যদের। যদিও গৌরবের বাবাকে এখনও গ্রেফতার করতে পারেনি দিল্লি পুলিশ।