Delhi: ধর্ষণের মিথ্যে অভিযোগ সহ্য করতে না পেরে গুলি করে আত্মহত্যার চেষ্টা ব্যক্তির
প্রতীকী ছবি(Photo Credit: File Photo)

নতুন দিল্লি, ১৫ মার্চ: ধর্ষণের মিথ্যে অভিযোগ দেওয়ায় গুলি করে আত্মহত্যার চেষ্টা ব্যক্তির। সোমবার এই ঘটনাটি ঘটেছে সাউথ ওয়েস্ট দিল্লিতে (South West Delhi)। দ্বারকার গয়লা খুর্দ এলাকার বাসিন্দা ওই ব্যক্তির নাম দীপক সঙ্গওয়ান। মাথায় গুলি করার কারণে গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এইমুহূর্তে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

শুক্রবার বিকেলে নিজের মাথায় গুলি চালান ওই ব্যক্তি। ব্যাপকভাবে রক্তক্ষরণ হতে থাকলে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করে, সঙ্গে দুটি কার্তুজ এবং একটি খালি কার্তুজও উদ্ধার করে। পুলিশ জানায় ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে। আরও পড়ুন, রাজ্য কমালে কেন্দ্রও কমাবে পেট্রল, ডিজেলের ওপর শুল্ক, লোকসভায় জানালেন অর্থ প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর

ওই নোটে একজন মহিলা এবং তাঁর বাবা মানসিকভাবে অত্যাচার করতে বলে এই পদক্ষেপ নিতে হয়েছে বলে লেখা ছিল বলে পুলিশ জানায়। তিনি ওই মহিলাকে নগদ ২ লক্ষ টাকা দিয়েছিলেন, যার পরিবর্তে ওই মহিলা তাঁকে ২ লক্ষ টাকার চেক সই করে ফেরত দেয়। কিন্তু সেই চেক বাউন্স করায় ব্যক্তি মহিলার থেকে অর্থ চাইলে তা তো দেয়ই নি উল্টে বাবা এবং মেয়ে মাইল মানসিকভাবে অত্যাচার, হুমকি দিচ্ছিল বলে লেখে।