Rajnath Singh: করোনায় আক্রান্ত দেশের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, রয়েছে মৃদু উপসর্গ
Rajnath Singh.(File Photo)

নতুন দিল্লি, ১০ জানুয়ারি: দেশের প্রতিরক্ষা মন্ত্রীকেও ছাড়ল না করোনা। নরেন্দ্র মোদীর মন্ত্রিসভাতেও ঢুকে পড়ল কোভিডের থাবা। কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং (Rajnath Singh) করোনায় আক্রান্ত হলেন। তাঁর করোনার মৃদু উপসর্গ আছে বলে রাজনাথ সিং জানিয়েছেন। তিনি এখন নিজের বাড়িতে নিভৃতবাসে আছেন বলে রাজনাথ সিং জানিয়েছেন। সম্প্রতি তার সঙ্গে যারা ঘনিষ্ঠ সংস্পর্শে এসেছে, তাদের সবাইকে কোভিড পরীক্ষা করা ও নিভৃতবাসে থাকার পরামর্শ দিয়েছেন রাজনাথ সিং।

এদিকে, দিল্লিতে হাজারের কাছাকাছি পুলিশ কর্মী চলতি মাসে করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানানো হয়েছে। এদিকে, কোভিডের কবলে অভিনেত্রী তথা বিজেপির তারকা নেত্রী খুশবু সুন্দর (Khushbu Sundar)। এক টুইট বার্তায় সংক্রমণের খবর দিয়ে তিনি জানালেন, “একা থাকতে অপছন্দ করি। তবে ২ বছর ধরে বহু সুরক্ষার পরও কোভিডে আক্রান্ত হলাম। আপাতত নিভৃতবাসে আছি।”  আরও পড়ুন:করোনা আক্রান্ত সুকান্ত মজুমদারের স্বাস্থ্যের খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী, গেল ফুল ফল মিষ্টি 

দেখুন টুইট

এদিকে, দেশজুড়ে চলছে করোনার তাণ্ডব। রবিবার সারাদিনে নতুন আক্রান্ত ১ লাখ ৭৯ হাজার ৭২৩ জন(Coronavirus Cases In India)। একই দিনে ভারতে কোভিডের বলি ১৪৬ জন। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযাযী এই মুহূর্তে অ্যাক্টিভ রেগীর সংখ্যা ৭ লাখ ২৩ হাজার ৬১৯। একই সঙ্গে ওমিক্রন আক্রান্তের সংখ্যা পৌঁছালো ৪ হাজার ৩৩।