Daughter Lived With Mother's Body: পাশের ঘরে মায়ের মৃতদেহ, এভাবেই ১০ দিন কাটাল মেয়ে!

লখনউ, ২০ মে: মায়ের মৃতদেহের (Mother's Dead Body) সঙ্গে ১০ দিন কাটালেন মেয়ে! ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ের (Lucknow) ইন্দিরা নগরে। পচা গন্ধ পাওয়ার পর প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, মায়ের মৃত্যুর কথা কাউকে জানাননি ২৬ বছরের ওই যুবতী। এক ঘরে মায়ের মৃতদেহ পড়েছিল। পাশের ঘরে তিনি থাকছিলেন। মৃত মহিলার নাম সুনীতা দীক্ষিত (Sunita Dixit), তিনি অবসরপ্রাপ্ত এইচএএল ইঞ্জিনিয়র। পুলিশ সন্দেহ করছে যে মৃতের মেয়ে অঙ্কিতা দীক্ষিত মানসিক ভাবে অসুস্থ, না হলে মায়ের মৃত্যুর পর তিনি ট্রমাটিক হয়ে পড়েন।

পুলিশ আধিকারিক প্রাচি সিং বলেছেন, "পুলিশ বাড়িতে গিয়ে এক মহিলার গলার আওয়াজ শুনতে পায়। তারপর দরজায় ধাক্কা দেয়, কিন্তু মহিলা দরজা খুলতে রাজি হননি। পরে দরজা ভেঙে বাড়িতে ঢোকে পুলিশ। দেখা যায় একটি ঘরে পড়ে রয়েছে সুনীতার মৃতদেহ, পাশের ঘরেই ছিলেন তাঁর মেয়ে। তিনি বেশি কথা বলতে পারেননি।" আরও পড়ুন: Corruption Case Against Lalu Prasad Yadav: চাকরির দুর্নীতি মামলায় ফাঁসলেন লালু প্রসাদ যাদব, শুরু সিবিআই তল্লাশি

প্রাচি আরও বলেন, "মৃতদেহটি ১০ দিনের পুরনো বলেই মনে হচ্ছে। আমরা লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি, তার ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।"