Akhilesh Yadav: মমতার সঙ্গে বৈঠকের আগে কংগ্রেসকে দূরে সরালেন অখিলেশ
Photo Credits: ANI

মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে বৈঠকের আগে কংগ্রেসকে দূরে ঠেললেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। সমাজবাদী পার্টির দু দিনের জাতীয় কর্মসমিতির বৈঠকে কলকাতায় এসেছেন উত্তরপ্রদেশের প্রধান বিরোধী দলনেতা অখিলেশ।

কলকাতায় এসে অখিলেশ বললেন, " কীভাবে বিজেপিকে হারানো যায় তা ঠিক করতে আমরা সিনিয়র নেতা-নেত্রীরা আলোচনায় বসছি। আগে যখন কংগ্রেস ক্ষমতা ছিল তারা ইডি-সিবিআইকে ব্যবহার করত। এখন সেটা করছে বিজেপি। এখন কেউ বিজেপি-তে যোগদান করলে, তাদের বাড়িতে আর ইডি-সিবিআই হানা দেয় না। আমরা চাই উত্তরপ্রদেশের সঙ্গে গোটা ভারতেই বিজেপি হারুক।"আরও পড়ুন-কর্ণাটকে কংগ্রেসে টিকিটের চূড়ান্ত দৌড়ে মোট ১৩০০ পদপ্রার্থী! প্রতি আসনে আবেদন গড়ে ৬জনের

দেখুন টুইট

অখিলেশের কথাতেই স্পষ্ট অকংগ্রেসী বিজেপি বিরোধী জোট গড়তে মমতা, কেজরিওয়াল, কেসিরাও-দের গলাতেই তিনি সুর মেলাচ্ছেন। আজ, শুক্রবার সন্ধ্যায় কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের সঙ্গে বৈঠকের আগে অখিলেশের গলায় কংগ্রেস বিরোধিতার সুর। উত্তরপ্রদেশ বিধানসহবা নির্বাচনে কংগ্রেসের সঙ্গে বন্ধুত্বপূর্ণ লড়াই হয়েছিল এসপি-র। সোনিয়া গান্ধীরা যখন অখিলেশকে পাশে চেয়েছেন, তিনি হাজির হয়েছেন। তবে এবার ক্রমশ তৃতীয় ফ্রন্টের পথে পা বাড়াচ্ছেন এসপি প্রধান তথা মুলায়ম সিং যাদব পুত্র।