Rahul Gandhi: 'ভারতকে জোড়ার মিছিল', পূজা ভাটের পর রাহুলের 'ভারত জোড়ো যাত্রায়' হাজির বলিউড অভিনেতা
Suhant Singh, Rahul Gandhi (Photo Credit: Twitter/Congress)

মুম্বই, ১১ নভেম্বর: পূজা ভাটের পর সুশান্ত সিং। রাহুল গান্ধীর (Rahul Gandhi)  ভারত জোড়ো যাত্রায় (Bharat Jodo Yatra) ফের দেখা গেল বলিউডের আরও এক অভিনেতাকে। লোকসভা নির্বাচনের আগে কন্যাকুমারী থেকে কাশ্মীর পর্যন্ত রাহুল গান্ধী যে ভারত জোড়ো যাত্রা শুরু করেছেন, সেখানে এবার দেখা গেল জনপ্রিয় অভিনেতাকে সুশান্ত সিংকে। ভারত জোড়ো যাত্রায় হাজির হয়ে সুশান্ত বলেন, জীবনে এই প্রথম তিনি কোনও রাজনৈতিক দলের মিছিলে অংশ নিয়েছেন।  প্রথমে ভেবেছিলেন এটা কংগ্রেসের কর্মকাণ্ড, তিনি হাজির হবেন কি না। পরে তিনি ভাবতে শুরু করেন, কংগ্রেসের মিছিল নয়।  এটা ভারতকে জোড়ার মিছিল। এই কথা ভেবেই ভারত জোড়ো যাত্রায় তিনি হাজির হয়েছেন বলে জানান সুশান্ত সিং।

বলিউড অভিনেতা আরও বলেন, হিংসা তো অনেকেই ছড়াচ্ছেন কিন্তু ভালবাসাই প্রকৃত জিনিস গোটা জীবনের।  রাহুল ভালবাসার পথে বেছে নিয়েছেন।  তাই তাঁকে ধন্যবাদ জানান 'সাবধান ইন্ডিয়া'-খ্যাত সুশান্ত সিং।

 

অভিনেতা বলেন, লড়াইয়ের ময়দানে হার, জিত তো আছেই।  তাই যাঁরা এই দেশকে সংবিধান মেনে চালানোর চেষ্টা করছেন, তাঁরা তো জিতবেনই।  তাই লড়তে হবে এবং জিততে হবে বলেও মন্তব্য করেন অভিনেতা সুশান্ত সিং।