BJP Parivartan Yatra: বীরভূমে থেকে আগামী চারদিন হবে বিজেপির রথযাত্রা, থাকবেন রাজনাথ সিং, যোগী আদিত্যনাথ
যোগী আদিত্য়নাথ (Photo Credits: ANI)

কলকাতা, ৮ ফেব্রুয়ারি: আগামিকাল থেকে চার দিন বীরভূম (Birbhum) জেলা জুড়ে ঘুরবে বিজেপির রথ। তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের গড়ে থাকবেন জেপি নাড্ডা, রাজনাথ সিং থেকে যোগী আদিত্যনাথের মত রাজনৈতিক নেতারা। বহিরাগত তকমা দিয়ে কেন্দ্রীয় বিজেপি নেতারা বাংলা কতটুকু চেনেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন তৃণমূলনেত্রী মমতা ব্যানার্জি। যদিও বিজেপির এই কর্মসূচিকে অনুব্রত মণ্ডল বিশেষ গুরুত্ব দেননি।

গত ৬ ফেব্রুয়ারি নবদ্বীপ থেকে শুরু হয় গেরুয়া শিবিরের রথযাত্রা। অরবিন্দ মেনন জানান, আলাদা করে বীরভূম টার্গেট নয়, ২৯৪ কেন্দ্র ছুঁয়ে রথ নিয়ে ঘুরবে গেরুয়া শিবির। বাইরে থেকে হেভিওয়েট নেতারা এসে যোগ দেবেন এই রথযাত্রায়। মঙ্গলবার তারাপীঠ থেকে রথযাত্রার উদ্বোধন করবেন জেপি নাড্ডা । আরও পড়ুন, বিনিয়োগ এবং কর্মসংস্থানের জন্য সেরা জায়গা হতে চলেছে বাংলা, দাবি মমতা ব্যানার্জির

এর পর দিন ময়ূরেশ্বরে রথযাত্রায় যোগ দেবেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ। বৃহস্পতিবার সিউড়িতে থাকবেন আরেক কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। আর শুক্রবার নানুরে রথযাত্রায় দেখা যাবে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। প্রথম সারির বিজেপি নেতাদের পাশাপাশি মুকুল রায়, দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারীর মতো বঙ্গ বিজেপির নেতারাও থাকবেন রথে।