Bengaluru: ৩৪ বছরের ভাড়াটিয়ার সঙ্গে সম্পর্ক, সন্দেহে ৬৮ বছরের স্ত্রীর হাত ভেঙে দিলেন ৭৫ বছরের বৃদ্ধ
প্রতীকী ছবি (Photo: pixabay)

বেঙ্গালুরু, ১০ জুলাই: ৩৪ বছরের ভাড়াটিয়ার সঙ্গে বিবাহ বহিভূত সম্পর্ক রয়েছে। এই সন্দেহে ৬৮ বছরের স্ত্রীর হাত ভেঙে দিলেন ৭৫ বছরের বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে কর্নাটকের বেঙ্গালুরুতে (Bengaluru)। ওই বৃদ্ধা বেঙ্গালুরু সিটি পুলিশের (Bangalore City Police) দ্বারস্থ হয়েছেন।

পুলিশের এক আধিকারিক জানান, দম্পত্রি ৪৪ বছর বিয়ে হয়েছে। তাঁদের দুই নাতি-নাতনি রয়েছে। গত বছরের মাঝামাঝি এক দম্পতি তাঁদের বাড়িতে ভাড়া আসেন। বাড়ির একতলায় তাঁরা ভাড়া থাকতে শুরু করেন। সম্প্রতি মা হওয়ার জন্য ভাড়াটিয়া যুবকের স্ত্রী বাপের বাড়ি চলে যান। সেই থেকে সমস্যার সূত্রপাত। ওই বৃদ্ধা ভাড়াটিয়া যুবককে রান্না সহ অন্য কাজে সাহায্য করত শুরু করেন। বিষয়টি তাঁর স্বামীর পছন্দ হয়নি। সেই থেকে বিবাদের শুরু। আরও পড়ুন: Modi Inaugurates Solar Project in Rewa: এশিয়ার বৃহত্তম সৌরবিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

স্ত্রী তাঁকে জানান যে ওই যুবক তাঁর ছেলের মতো। লকডাউনের সময় ওই যুবককে আরও সাহায্য করেন তিনি। এতেই রাগ আরও বাড়ে বৃদ্ধের। গত সপ্তাহে সমস্যা চরম আকার নেয়। ঝগড়া শুরু হয়ে যায়। বৃদ্ধা হঠাৎই স্ত্রীকে মারতে শুরু করেন। মারের চোটে হাত ভেঙে যায় বৃদ্ধার। এরপরই বৃদ্ধা পুলিশের দ্বারস্থ হন।

পুলিশ জানিয়েছে, ওই বৃ্দ্ধকে প্রথমে বোঝানো হয় যে তিনি ভুল বুঝছেন স্ত্রীকে। যদিও তিনি বুঝতে চাননি। তাই তারা আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।