Sonu Sood: সোনু সুদের পাশে দাঁড়িয়ে বড় বার্তা অরবিন্দ কেজরিওয়ালের
(Arvind Kejriwal with Sonu Sood)। (Photo Credits: ANI)

দিল্লি, ২০ সেপ্টেম্বর: লকডাউনের সময় বহু গরীব, অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে বলিউড অভিনেতা সোনু সুদ (Sonu Sood) গোটা দেশের কাছে প্রকৃত হিরো হয়েছেন। 'চাই সাহায্য, দেবে সোনু'! এই কথাটা দেশের বহু অসহায় মানুষের স্লোগান হয়ে দাঁড়িয়েছে। অনেক রাজনীতিবিদের থেকেও তিনি এখনও আম জনতার কাছে পৌঁছে গিয়েছেন। এসবের মাঝে সম্প্রতি সোনু সুদের অফিস, বাড়িতে আয়কর দফতর হানা দেয়। আয়কর দফতর জানায়, সোনু ২০ কোটি টাকা কর ফাঁকি দিয়েছেন। অনেকেই এর পিছনে চক্রান্তের গন্ধ পাচ্ছেন।

ক দিন আয়কর দফতরের হানায় নিজের কাজ করতে পারেননি বলে ক্ষমা চেয়ে টুইটারে সোনু জানিয়েছেন, "গত চারদিন তিনি দেশের মানুষের সেবায় থাকতে পারেননি। তিনি আবার কাজ শুরু করেছেন। সোনুর এই টুইটে জবাব দিয়ে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল লিখলেন, "সোনু তুমি লক্ষ লক্ষ ভারতীয়র হিরো। তুমি লড়ার আরও শক্তি পাও।"আরও পড়ুন: Manas Ranjan Bhunia Will Not Appear Before CBI: নির্বাচনী কেন্দ্রে বন্যা পরিস্থিতি, সিবিআই দপ্তরে গরহাজির মানস ভুঁইঞা

দেখুন অরবিন্দ কেজরিওয়ালের টুইট

কেজরি বুঝিয়ে দিলেন আয়কর হানায় বিরক্ত সোনু সুদকে তিনি সমর্থন করছেন। জোর জল্পনা, সোনু সুদকে আগামী বছর পঞ্জাব নির্বাচনে প্রার্থী করতে পারে বিজেপি। ইতিমধ্যেই দিল্লির সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত হয়েছেন সোনু। কেজরির সঙ্গে সোনুর ঘনিষ্ঠতার পরই আয়কর দফতর সক্রিয় হয়েছে বলে অভিযোগ।