Kerala Shocker: আর্থিক অনটনে জেরবার, একই পরিবারের ৫ জনের আত্মহত্যা!
Representational Image (Photo Credits: ANI)

তিরুবনন্তপুরম, ২ জুলাই: বাড়ি থেকে উদ্ধার হল একই পরিবারের ৫ জনের মৃতদেহ (Dead Body)। আর্থিক অনটনের কারণে তাঁরা আত্মহত্যা (Suicide) করেছেন বলে মনে করছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কেরালার (Kerala) তিরুবনন্তপুরমের আটিঙ্গাল এলাকায়। মৃতরা হলেন মণিকুত্তন (Manikuttan), তাঁর স্ত্রী, দুই সন্তান ও মণিকুত্তনের পিসি। মণিকুত্তনকে তাঁর ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। অন্য চারজন বিষ খেয়েছেন বলে অনুমান করা হচ্ছে।

বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যরা জানিয়েছেন যে মণিকুত্তন ঋণের কারণে মানসিক চাপে ছিলেন। তিনি বাড়ির কাছেই একটি ছোট হোটেল চালাতেন। সম্প্রতি একটি বাড়িও কিনেছিলেন। দিন দুয়েক আগে খাদ্য নিরাপত্তা কর্তৃপক্ষ হোটেলটি পরিদর্শন করার পরে মানিকুত্তনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছিল। যার পরে হোটেলটি সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়। আরও পড়ুন: 15 Kg Tumour Removed From Woman: মহিলার পেট থেকে বের হল প্রায় ১৫ কেজি ওজনের টিউমার!

একজন প্রতিবেশী বলেছেন যে শনিবার হোটেল পুনরায় খোলার জন্য মণিকুত্তন সমস্ত ব্যবস্থা করেছিলেন। হোটেলের কর্মীরা কাজে যোগ দেওয়ার জন্য শনিবার সকালে মণিকুত্তনের বাড়িতে আসে। আর তখনই আত্মহত্যার বিষয়টি সামনে আসে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।