Road Accident in UP: উত্তরপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা! ট্রাক্টর ও লরির ধাক্কায় মৃত ৩
Representational Image (Photo Credit: File Photo)

কাকভোরে ভয়াবহ পথ দুর্ঘটনা (Road Accident) যোগীরাজ্যে। ট্রাক্টর-ট্রলি ও লরির ধাক্কায় মৃত্যু হল ৪ জনের। আহত অনেকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ৩৪ নং জাতীয় সড়কে দ্বারকাপুরী কাটের কাছে ভানগাঁও থানা এলাকায়। জানা যাচ্ছে, এদিন ভোর সাড়ে ৪টে নাগাদ বিছুয়া জেলায় একটি অনুষ্ঠান থেকে ২৫জন যাত্রীকে নিয়ে ফিরছিল ওই ট্রাক্টরটি। তখনই পিছন থেকে ধাক্কা মারে একটি মালবাহী লরি।

আর তাতেই ঘটনাস্থলে মৃত্যু ঘটে ৩ মহিলার এবং হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ১ মহিলার মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনাটি ঘটার পর স্থানীয় বাসিন্দারা এসে উদ্ধারকার্যে হাত লাগায়। খবর দেওয়া হয় থানায়। পুলিশ এসে উদ্ধারকাজে হাত লাগায়। আটক করা হয় ওই ঘাতক লরি এবং তাঁর চালককে। স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় আহতদের। কয়েকজনের অল্প চোট লাগায় প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়।

জানা যাচ্ছে, গত শুক্রবার ছিবারামাউ জেলার কানৌজ এলাকার বাসিন্দা বীরেন্দ্র সিং তাঁর মেয়ের শ্বশুরবাড়িতে একটি অনুষ্ঠানে গিয়েছিল। সঙ্গে ছিলেন তাঁর আত্মীয় স্বজনরা। সেই অনুষ্ঠান থেকে শনিবার ভোরে ফিরছেলন তাঁরা। আর মাঝরাস্তাতেই এই দুর্ঘটনা ঘটে। ঘটনাটিতে বীরেন্দ্র সিংয়ের পরিবারের ৪ মহিলার মৃত্যু হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।