Suhana Khan : নিউ ইয়র্কে শাহরুখ-কন্যার বিলাসবহুল বাড়ি মন কাড়ল নেটিজেনদের
ভাইরাল সুহানার বাড়ির ছবি

মুম্বই, ১৪ এপ্রিল : নিউ ইয়র্কে বিলাসবহুল বাড়ির ছবি শেয়ার করলেন সুহানা খান (Suhana Khan)। নিজের সোশ্যাল হ্যান্ডেলে নিউ ইয়ার্কের বাড়ির এক টুকরো ছবি শেয়ার করেন শাহরুখ-কন্যা। সুহানার নিউ ইয়র্কের (New York) বাড়ির সেই টুকরো ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন...

নিউ ইয়র্কে সুহানার বাড়ি

বর্তমানে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন সুহানা খান। সম্প্রতি মাঝ রাতে মেয়েকে নিয়ে মুম্বই বিমানবন্দরে হাজির হন শাহরুখ (Shah Rukh Khan)। একটি লাল রঙের গাড়িতে করে সুহানাকে নিয়ে মুম্বই বিমানবন্দরে আসেন কিং খান। ওই সময় পাপারাৎজির ক্যামেরায় সেই ছবি এবং ভিডিয়ো উঠে আসে। যদিও পাপারাৎজি শাহরুখ খান এবং সুহানাকে লেন্সবন্দি করলেও, কারও সঙ্গে কোনও কথা বলেননি কিং খান। বিমানবন্দরে মেয়েকে নামিয়ে দিয়ে গাড়ি নিয়ে সেখান থেকে সরে যান শাহরুখ।

আরও পড়ুন :  Ankush Hazra, Oindrila Sen : মালদ্বীপে জলের নীচে অঙ্কুশ-ঐন্দ্রিলা, ভাইরাল ছবি

প্রশম দফার লকডাউন (Lockdown) শেষ হলে, গোটা পরিবারকে নিয়ে দুবাইতে উড়ে যান শাহরুখ খান। দুবাইয়ের বাংলো জন্নতে বেশ কিছুদিন কাটিয়ে তবেই মুম্বইতে ফেরেন বলিউড বাদশা। মুম্বইতে ফেরার পরপরই জানা যায়, এবার দিল্লিতেও নাকি একটি বাড়ি কিনেছেন শাহরুখ। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দিল্লির বাড়ির সাজানো গোছানো ছবি শেয়ার করেন গৌরী খান।

মুম্বই, দুবাই, আলিবাগ, নিউ ইয়র্কের পর ভারতের রাজধানী শহরে শাহরুখ খানের বাড়ি নিয়ে তাঁর অনুরাগীরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। যদিও কিং খান এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। বর্তমানে তিনি যশরাজের ব্যানারে পাঠান-এর শ্যুটিং করতেই ব্যস্ত বলে জানা যায়।