Kareena Kapoor Khan: করোনায় মানসিক অবসাদের সঙ্গে লড়ছেন? কী বললেন করিনা
ছবি ট্যুইটার

মুম্বই, ১৫ মে: করোনার (Corona) দ্বিতীয় ঢেউয়ে কার্যত বিপর্যস্ত গোটা দেশ। দিল্লি, উত্তরপ্রদেশ,ছত্তিশগড়ের পাশাপাশি মহারাষ্ট্র জুড়ে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা নিয়ে সরকারের কপালে ভাঁজ পড়তে শুরু করেছে।

কোভিডের সঙ্গে লড়াই করতে গোটা মহারাষ্ট্র (Maharashtra) জুড়ে লকডাউন (Lockdown) ঘোষণা করা হয়েছে উদ্ধব ঠাকরে সরকারের তরফে। লকডাউনর জেরে সাধারণ মানুষের জীবন জীবিকা যেমন ক্ষতিগ্রস্থ হচ্ছে, তেমনি তারকারাও রয়েছেন হাত গুটিয়ে। কোভিড এবং লকডাউনের জেরে যখন শ্যুটিং বন্ধ, তখন টেলি টাউনের তারকাদের অনেকে যেমন কাজ খুঁজছেন, তেমনি বড় পর্দার তারকারা বাড়িয়ে দিচ্ছেন সাহায্যের হাত।

আরও পড়ুন: Paresh Rawal: পরেশ রাওয়ালের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ল আগুনের মতো

কোভিডের (COVID 19) সঙ্গে লড়াই করতে গিয়ে অনেকেই মানসিক অবসাদের শিকার হচ্ছেন। কোভিডের সঙ্গে লড়তে গিয়ে মানসিক অবসাদ যদি গ্রাস করে,তাহলে কীভাবে তার সঙ্গে লড়বেন, এবার সে বিষয়ে নিজের মত প্রকাশ করলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)।

কোভিডের সঙ্গে লড়তে হলে যেমন নেতিবাচক আলোচনা করতে হবে, তেমনি নিজের অবসাদের কথা জানাতে হবে কাছের বিশ্বস্ত মানুষকে। সব সময় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করে নিজেকে পরিচ্ছিন্ন রাখতে হবে। পাশাপাশি সামাজিক মাধ্যম ব্যবহারের সময় সতর্ক থাকতে হবে। সামাজিক মাধ্যমে যে সমস্ত খবর ছড়ায়, তা থেকে অনেক সময় মানসিক অবসাদ গ্রাস করতে পারে বলে সতর্ক করেন করিনা।