Priyanka Chopra on COVID-19 : করোনা বাড়ছে, দয়া করে ঘরে থাকুন, অনুরোধ প্রিয়াঙ্কার
ঘরে থাকার আর্জি জানান প্রিয়াঙ্কা

মুম্বই, ২০ এপ্রিল : দয়া করে বাড়িতে থাকুন। নিজের জন্য ঘরের ভিতর থাকুন। নিজের পরিবারের জন্য থাকুন। গোটা ভারত জুড়ে যে পরিস্থিতি তৈরি হয়েছে, তাতে কোনওভাবেই বাড়ির বাইরে বেরনো উচিত নয়। দেশের বিভিন্ন প্রান্ত থেকে যে সমস্ত ছবি উঠে আসছে কিংবা তিনি খবর পড়ছেন, তাতে বুঝতে পারছেন করোনা (Corona) পরিস্থিতি দিনের পর দিন ধরে আরও জটিল হচ্ছে। ফলে এই সময় কোনওভাবেই বাড়ির বাইরে বের হবেন না। দয়া করে ঘরে থাকুন বলে সাধারণ মানুষের কাছে আর্জি জানান প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।

বর্তমানে লস এঞ্জেলসে (US) নিজের বাড়িতে রয়েছেন প্রিয়াঙ্কা। নিক জোনাসের সঙ্গেই রয়েছেন মার্কিন মুলুকে। লস এঞ্জেলসে থাকলেও, তাঁর মন পড়ে রয়েছে ভারতে। দেশের বিভিন্ন জায়গার যে ছবি উঠে আসছে, তা দেখলে বা শুনলে তিনি ভয় পেয়ে যাচ্ছেন। করোনা থেকে মুক্তি পেতে ঘরের মধ্যে সবাইকে থাকতে হবে। প্রয়োজনে বাড়ির বাইরে বের হলে, মাস্ক পরে বেরোতে হবে। মাস্ক ছাড়া কোনওভাবেই যাতে কেউ বাড়ির বাইরে বের না হন, তার আবেদন করেন পিগি।

আরও পড়ুন  : Disha Patani,Tiger Shroff : মালদ্বীপ থেকে করোনার নয়া প্রজাতি আমদানি করবেন? আক্রমণ দিশা, টাইগারকে

শুধু  তাই নয়, করোনার (COVID 19) জেরে মাস্ক পরে, সামাজিক দূরত্ব বজায় না রাখলে ভারতের পরিস্থিতি যে ক্রমশ জটিল হবে, তা বলার অপেক্ষা রাখে না বলেও মন্তব্য করেন প্রিয়াঙ্কা। সুস্থ থাকতে তাই প্রত্যেকে বাড়িতে থাকুন, ঘরের মধ্যে থাকুন বলেও আর্জি জানান পিগি।