Minissha Lamba: সম্পর্কে তিক্ততা এলে বেরিয়ে যাওয়াই ভাল, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মিনিশা লাম্বা
মিনিশা লাম্বা, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১০ জুন:  সম্পর্ক যখন তেতো হয়ে যায়, তখন বিচ্ছেদের মাধ্যমে শান্তি পেলে, সেই রাস্তাতেই হাঁটা উচিত। বিচ্ছেদের পর এমনই মন্তব্য করেন বলিউড অভিনেত্রী মিনিশা লাম্বা (Minissha Lamba)।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হন বলিউড (Bollywood) অভিনেত্রী। সেখানে প্রাক্তন স্বামী রায়ান থামের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন 'বাচনা ইয়ে হাসিনো' অভিনেত্রী।

২০১৫ সলে অভিনত্রী পূজা বেদীর তুতো ভাই রায়ান থামের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মিনিশা লাম্বা। সাড়ে ৪ বছর সংসার করার পর অবশেষে মুম্বইয়ের এক জনপ্রিয় পানশালার মালিক রায়ান থামের সঙ্গে বিচ্ছেদের রাস্তায় হাঁটেন মিনিশা। বিচ্ছেদ নিয়ে মন্তব্য করতে গিয়ে মিনিশা বলেন, এই রাস্তাটা খুব সহজ নয়। বিচ্ছেদকে মানুষ ভালভাবে মেনে নিতে পারেন না। বিচ্ছেদর পর সমাজে অনেক রকম কথা হয়। সম্পর্কে যদি খুশি না থাকে, আনন্দ না থাকে, তাহলে সেখান থেকে বেরিয়ে আসা উচিত বলেও মন্তব্য করেন মিনিশা লাম্বা।পাশ্চাত্যের দেশগুলিতে নিজেকে ভালবাসার রীতি অত্যন্ত জনপ্রিয়। নিজেকে ভালাবাসা মানে স্বার্থপরতা নয়। তবে সম্পর্ক বিষাক্ত হয়ে গেলে, সেখান থেকে বেরিয়ে যাওয়া বুদ্ধিমানের কাজ বলে মন্তব্য করেন এই অভিনেত্রী (Actor)।